‘আজা ম্যারে পাস’ এবার হিন্দি গান গাইলেন হিরো আলম

সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ ৫:০৪ অপরাহ্ণ

ফেসবুক বা ইউটিউবের আলোচিত মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম ইতিমধ্যেই গান গেয়ে সমালোচিত হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু এরপরও দমে যাননি তিনি। একের পর এক গান প্রকাশ করেই যাচ্ছেন নিজস্ব ইউটিউব চ্যানেলে।

তারই ধারাবাহিকতায় এবার হিরো আলম গাইলেন হিন্দি গান। আর সেই গানের স্টুডিও ভার্সন প্রকাশ করেছেন ইউটিউবে।সোমবার (২১ ডিসেম্বর) প্রকাশিত গানটির শিরোনাম ‘আজা ম্যারে পাস’। এর সংগীতায়োজন করেছেন মম রহমান।

গানটির শুরুতে হিরো আলম বলেন, আমি কোনো গায়ক না, শিল্পী না। আমি ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি কেয়ার করি না!

গান গাইতে গিয়ে ভুলভ্রান্তি হলে সবাইকে ক্ষমার দৃষ্টিতে দেখার আহ্বানও জানান হিরো আলম। এছাড়া সবার ভালোবাসায় শুধুমাত্র আনন্দ দেওয়ার জন্য একের পর এক বাংলা, হিন্দি গান গাইছেন বলে জানিয়েছেন তিনি। এরপর উর্দুসহ আরও অন্য ভাষায় গান গাইবেন বলেও ইঙ্গিত দেন।

সম্প্রতি বাবু খাইছো’, ‘আই লাভ মাই বাংলাদেশ’ শিরোনামের গান দুটি নিয়ে তরুণদের মাঝে বেশ হৈচৈ পড়ে যায়। ফেসবুক ও ইউটিউবে গানটি রিলিজ পাওয়ার পর পরই তা ভাইরাল হয়। তবে ‘বাবু খাইছো’ শিরোনামে গানটির জন্য হিরো আলমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

গানের নাম, কথা, সুর চুরি ও বিকৃত করার অভিযোগে এ মামলা করেন সোলস ব্যান্ডের অন্যতম সদস্য ও সংগীত পরিচালক মীর মাসুম। মীরের সুরে এটি লিখেছেন ও গেয়েছেন তারই ছোট ভাই ডিজে মারুফ।

গত ৬ ডিসেম্বর ডিজিটাল সুরক্ষা আইনের ২২-২৩-২৪ ধারায় হিরো আলমের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে বাদী মীর মাসুমের পক্ষে মামলাটি দায়ের করেন আইনজীবী দিদার-উস-সালাম।