রমিজ রাজার চেয়ে আমার ১২ বছরের ছেলের ক্রিকেট জ্ঞান বেশি : হাফিজ

বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ণ

পাকিস্তানের জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজা নানা সময়ে বিভিন্ন মন্তব্য করে আলোচনায় থাকেন। এবার তার ওপর চটেছেন মোহাম্মদ হাফিজ। নানা সময়ে হাফিজকে নিয়ে রমিজ রাজার চাঁছাছোলা মন্তব্য থেকেই এসবের সূত্রপাত। রমিজের সেইসব সমালোচনার কোনো কড়া জবাব এতদিন দেননি মোহাম্মদ হাফিজ।

এবার তিনি রমিজকে একেবারে ধুয়ে দিয়েছেন! বলেছেন রমিজের ক্রিকেট জ্ঞান নাকি তার ছেলের চেয়েও কম। গত কয়েকমাসে বেশ কয়েকবার রমিজ তার ইউটিউব চ্যানেলসহ নানা জায়গায় বলেছিলেন, হাফিজ ও শোয়েব মালিকের সম্মানের সঙ্গে অবসর নেওয়া উচিত।

পাকিস্তান ক্রিকেটের ভালোর জন্যই তাদের খেলা ছেড়ে দেওয়া উচিত বলেও মন্তব্য করেন। হাফিজের ফিল্ডিং দুর্বলসহ বেশ কিছু সমালোচনাও করেন।এসব নিয়ে গত জুন মাসে হাফিজ বলেছিলেন, ”রমিজ ভাই আমার বন্ধু, মতামত দেওয়ার অধিকার সবার আছে।” এবার কিন্তু হাফিজ কড়া ভাষায় রমিজকে ধুয়েছেন।

তিনি বলেছেন, ‘ক্রিকেটার হিসেবে পাকিস্তানের জন্য রমিজ ভাইয়ের অবদান আমি স্বীকার করি। যদিও আমি রমিজ ভাইয়ের মতামতকে শ্রদ্ধা করি, তবে তার ক্রিকেট বোধ ও ম্যাচ সচেতনতা নিয়ে আমার প্রশ্ন আছে। আমার ১২ বছর বয়সী ছেলের সঙ্গে যদি কথা বলেন, তার জ্ঞানও রমিজ ভাইয়ের চেয়ে ভালো।’