‘হামি কি এতই ফকির হয়া গেছি যে হামার অনন্ত জলিলের টাকা দিয়া চলতি লাগবে?

শুক্রবার, জুলাই ১৭, ২০২০ ৬:২৫ অপরাহ্ণ

‘হামি কি এতই ফকির হয়া গেছি যে হামার অনন্ত জলিলের টাকা দিয়া চলতি লাগবে? হামি তার সিনেমায় কাজ করব না, তার টাকা হামি ফেরায় দিব, হামাকে তো টাকার কথা কয়া অপ’মান করবার পারবার নাই।’ কথাগুলো বলছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

অনন্ত জলিল ক’দিন আগেই ঢা’কঢো’ল পি’টিয়ে ঘো’ষণা দিলেন, হিরো আলমকে তার ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে নিয়েছেন। বিষয়টি বেশ আলোচনার জন্ম দেয়। এছাড়া চলচ্চিত্র সমিতিতে অনন্ত জলিল যেদিন পাঁচ লাখ টাকা দেন, সেদিনও নতুন লু’কে দেখা যায় হিরো আলমকে। কিন্তু গতকাল বৃহস্পতিবার হিরো আলমকে ফোন দিয়ে জানিয়ে দিলেন- তিনি তার ছবি থেকে বাদ।

এ বিষয়ে অনন্ত জলিল তার ফেসবুকে লিখেছেন, ‘আমি হিরো আলমকে নিয়ে কোনো সিনেমা বানাব না এবং ৫০ হাজার টাকা সাইনিং মানি ফেরত নেব না! বেশির ভাগ বিনোদন সাংবাদিক এবং চলচ্চিত্র পরিবারের সব গুণীজন

হিরো আলমকে নিয়ে সিনেমা না বানানোর জন্য আপত্তি জানাচ্ছেন। এবং রিসেন্টলি তার কিছু অ’শ্লী’ল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়িয়ে পড়লে সবাই আবারও আমাকে নিষেধ করেছেন তাকে নিয়ে সিনেমা না বানানোর।’

তবে হিরো আলম দাবি করেন, তাকে নিয়ে বিত’র্কের বিষয়ে মাথা ঘা’মান না। এসব মাথায় রেখেই তিনি আলমকে চলচ্চিত্রে নিয়েছেন। আজ হু’ট করে কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন? ফেসবুকে হিরো আলম বিষয়টিকে ‘ষ’ড়য’ন্ত্রের শি’কার’ বলে উল্লেখ করেন।

এছাড়া অনন্ত জলিলকে উদ্দেশ্য করে হিরো আলম ফেসবুক লাইভে বলেন, আমাকে শুধু ব্যবহার করাই হয়েছে। তবে এসব নিয়ে মাথা ঘামাই না। হামি নিজের প্রযোজনায় ছবি বানাব, সেটা যত ছোটই হোক, আপনারা আমার পাশে থাকলে হামি পারমো।