সুশান্তের মৃ’ত্যুতে মা’মলা, অবশেষে সবার সামনে যা বললেন সালমান

রবিবার, জুন ২১, ২০২০ ৫:১৭ পূর্বাহ্ণ

অবশেষে সবার সামনে যা বললেন সালমান-সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে বলিউডে উঠেছে একগুচ্ছ প্রশ্ন। স্বজনপোষনের অ’ভিযোগ তুলেছেন অনেকেই। অ’ভিযু’ক্তদের তালিকায় রয়েছেন সলমন খান। একাধিক অ’ভিনেতার কেরিয়ার নষ্ট করে দেওয়ার অ’ভিযোগ উঠেছে তাঁর বি’রুদ্ধে।

এমনটি মা’মলাও হয়েছে, যাতে সলমনের নাম রয়েছে। সুশান্তের মৃ’ত্যুর প্রায় এক সপ্তাহ বাদে সেই প্রসঙ্গে মুখ খুললেন সলমন খান। শনিবার একটি ট্যুইট করেছেন তিনি। ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘আমা’র ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন।

ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই ক’ষ্টের। সুশান্তের মৃ’ত্যুতে বিহারের মজফফরপুরের একটি আ’দালতে মা’মলা দায়ের হয়েছে। অ’ভিযু’ক্ত হিসেবে নাম রয়েছে তাবড় তাবড় বলিউডি ব্যক্তিত্বের।

এই মা’মলায় জড়িয়ে পড়েছেন সলমন খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর। আইনজীবী সুধীর কুমা’র ওঝা এঁদের প্রত্যেকের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেছেন। ভা’রতীয় দ’ন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মা’মলা দায়ের করা হয়েছে বলে খবর।

সংবাদসংস্থা এএনআইকে দেওয়া তথ্যে সুধীর কুমা’র জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত অসম্ভব মানসিক চাপে ছিলেন এই ব্যক্তিদের জন্যই। সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে জিয়া খানের মা’ও মে’য়ের মৃ’ত্যুর জন্য সলমনকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। বেশ কিছু সংবাদমাধ্যম থেকে সেই সময় জানা গিয়েছিল সূরজের সন্তানের মা হতে চলেছেন জিয়া।

কিন্তু সূরজ জিয়াকে গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন যার ফলে তাঁর প্রবল র’ক্তক্ষরণ হয়েছিল। এর পরেই তিনি সিদ্ধান্ত নেন আত্মঘাতী হওয়ার। সুশান্তের মৃ’ত্যু যেন সেই স্মৃ’তিকে জিয়ার মা রাবিয়ার সামনে এনে দিয়েছে। জিয়া খানের মা বলছেন, “এ শোক যাবে না। এ অভাবও মিটবে না। আমি ভুক্তভোগী। তাই সুশান্তের পরিবারের সবার মনে কী’ ঝড় চলছে বুঝতে পারছি। কী’ ভাষায় সমবেদনা

জানাবো, বুঝতে পারছি না” সুশান্তের আত্মহ’ত্যার পিছনে অনেকেই দায়ী করছেন বলিউডের রাঘব বোয়ালদের। সেই তালিকায় করন জোহরের সঙ্গে রয়েছেন বলিউডের খান ও কাপুররা। বিশেষ করে সলমন খানের বি’রুদ্ধে অ’ভিযোগ তুলছেন অনেকেই। জিয়ার মা’ও তাঁর মেয়ের মৃ’ত্যুর জন্য সলমন খানকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। সলমনই নাকি সূরযকে আড়াল করেছিল বলে তাঁর অভোযোগ।kolkata24x7