সুশান্তের দিদিকে ফোন করেছিলেন রিয়া, চা’ঞ্চল্যকর তথ্য ফাঁ’স

বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ ৬:৪২ অপরাহ্ণ

চা’ঞ্চল্যকর তথ্য ফাঁ’স-সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত শুরু করেছে বিহার পু’লিশও। বুধবার সুশান্তের দিদিকে জিজ্ঞাসাবাদ করে পু’লিশ। সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্র’তিবেদন থেকে জানা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের দিদি মিতু জানিয়েছেন ৮ জুন তাঁকে ফোন করেছিলেন অ’ভিনেত্রী রিয়া চক্রবর্তী।

৮ জুন অর্থাৎ সুশান্তের মৃ’ত্যুর ৬ দিন আগে রিয়া তাঁকে ফোন করে জানান যে সুশান্তের স’ঙ্গে তাঁর বড় ব’চসা হয়েছে। এরপরে সুশান্তের স’ঙ্গে গিয়ে কয়েকদিন থাকেন তাঁর দিদি মিতু। ১২ জুন পর্যন্ত সু’শান্তের স’ঙ্গে তিনি ছিলেন। বাড়িতে নিজের বা’চ্চারা রয়েছে বলে ফিরে যান তিনি। আর তার ঠিক দু দিন পরেই অঘটন ঘটে।

সি’দ্ধার্থ পিঠানি ১৪ জুন সুশান্তের দিদিকে ফোন করে বলেন ঘরের দরজা কিছুতেই খুলছেন না সুশান্ত। স’ঙ্গে স’ঙ্গে বান্দ্রার উদ্দেশ্যে রওনা দেন মিতু। বিহার পু’লিশকে তিনি জানান, একদিকে যেমন বান্দ্রার বিকে রওনা দেন অন্যদিকে অনবরত সুশান্তকে ফোন করতে থাকেন তিনি।

কিন্তু কেউ কোনো উত্তর দেননি। এরপরে সুশান্তের বাড়িতে পৌঁছতেই সেখানে একজনকে ঘরের লক ভাঙার জন্য ডাকা হয়। দরজা ভে’ঙ্গে এরপর সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। জানা যাচ্ছে ভারসোভাতে বাড়িতেই মিতু সিং এর বয়ান রেকর্ড করা হয়। সম্প্রতি রাজীব নগর থানায় রিয়া

চক্রবর্তী ও তার পরিবারের বিরু’দ্ধে আ’ত্মহ’ত্যার প্ররো’চনা দেওয়ার সহ আরো বেশ কয়েকটি অ’ভিযোগ এনেছেন সুশান্তের বাবা কে কে সিং। ভারতীয় দ’ণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৪২০, ৩০৬ এবং ১২০ (বি) ধা’রায় রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের ইন্দ্রজিৎ চক্রবর্তী সন্ধ্যা চক্রবর্তী, শ্রুতি মোদী, শৌভিক চ’ক্রবর্তীর বিরু’দ্ধে অ’ভিযোগ দা’য়ের করেছেন।

সুশান্তের বাবা রিয়ার বিরু’দ্ধে খুবই গু’রুত্বপূর্ণ অ’ভিযোগ এনেছেন। তাঁর অ’ভিযোগ, রিয়া সু’শান্তকে তাঁর পরিবার থেকে দূরে করে রেখেছিলেন এবং সম্পূর্ণ নিজের অধীনে রাখতে চেয়েছিলেন। রিয়া সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টও সামলাতেন। এমনকী অ’ভিযোগ, সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা তোলা হয়েছে। এমনই জানিয়েছেন রাজিব নগর থানার এক পু’লিশ আধিকারিক।kolkata24x7