রাজশাহীতে পাঁচ টাকা না পেয়ে মাকে কু’পিয়ে হ’ত্যা করলো শিশুসন্তান

সোমবার, জুন ৮, ২০২০ ১:০৬ অপরাহ্ণ

সাত বছরের শিশু সন্তানের হাসুয়ার কো’পে মারা’ত্মক জ’খ’ম এক মা চিকিৎসাধীন অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতাল মৃ’ত্যু’বরণ করেছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর পবা উপজেলার বেড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নি’হ’ত নারীর নাম ফাতেমা-তুজ-জোহরা (২৮)। তিনি ওই এলাকার রবিউল ইসলামের স্ত্রী এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিদিরপুর গ্রামের মৃ’ত কাজিম উদ্দিনের মেয়ে।

রাজশহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, হাসপাতালের জরুরি বিভাগে আনার পর রবিউল ইসলাম জানিয়েছেন যে তার সাত বছর বয়সী ছোট শিশু খেলছিল।

এ সময় পাঁচ টাকার বায়না করে। কিন্তু না দিতে চাওয়ায় সে হঠাৎ করে মায়ের বু’কে হা’সুয়া দিয়ে কো’প দেয়। পরে মা’য়ের বু’কে র’ক্ত দেখে ওই শিশু দুর্গাপুর বাড়ি চলে যায় পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং শিশুকে কোলে করে বাড়িতে নিয়ে আসে।

ওসি বলেন, ঘটনার পর পুলিশের অপ’রাধ তদ’ন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের আসার জন্য খবর দেওয়া হয়েছে। ওই শিশু বুঝতে না পেরে এমন ঘটনা ঘটিয়ে ফেলেছে। এখন পরিবারের সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নি’হ’তের মর’দে’হ রামেক হাসপাতালের হিমঘরে রাখা আছে। ময়’না’ত’দ’ন্তের পর মর’দে’হ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বল জানান দামকুড়া থানার ওসি।