মুসলিম পরিচয়ে প্রে’ম, ত’রুণীকে বাড়ি থেকে তু’লে নিয়ে রাস্তায় মা’রপি’ট

বুধবার, ডিসেম্বর ২৫, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ

গল্প করার ছলে ত’রুণীকে বাড়ি থেকে সিএনজি অটোরিকশায় উ’ঠিয়ে নিয়ে রাস্তায় ফেলে মা’রপি’ট করেন র’ঞ্জন সূত্রধর নামের এক যুবক। বুধবার রাত ৭টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদী-বাজিতপুর সড়কে বাংলাবাজার সংলগ্ন পশ্চিম দিকে এ ঘটনা ঘটে।

রাস্তায় ফেলে মা’রপি’ট করার সময় তরুণীর চিৎকারে মোটরবাইক আরোহী দুই সাংবাদিক বিষয়টি জানার জন্য থামেন। এ সময় ত’রুণী দৌড়ে এসে তাদের সাহায্য কামনা করেন। কিছুক্ষণের মাঝেই পথচারীরা ঘটনাস্থলে জড়ো হতে থাকে।

মেয়েটির নিরাপত্তার কথা ভেবে সাংবাদিক আতিকুর রহমান কাযিন ৯৯৯ এ কল করলে বাজিতপুর থানা থেকে এসআই শরিফুল ইসলামের নে’তৃত্বে পু’লিশ এসে উ’ভয়কে থানায় নিয়ে যায়। প্রে’মিক রঞ্জনের বাড়ি বাজিতপুর উপজেলার দিঘীরপাড় গ্রামে। তরুণীর বাড়ি একই উপজেলায়।

ওই তরুণী জানান, পাঁচ বছর যাবত আমাদের সম্পর্ক চলছিল। রঞ্জন হিন্দু ধর্মের তা আমাকে জানায়নি। বিষয়টি জানার পর আমাদের সম্পর্কের অবনতি ঘটে। এমতাবস্থায় আমার মায়ের সঙ্গে ওয়াদা করে সে মুসলমান হয়ে আমাকে বিয়ে করবে।

সে আজ সন্ধ্যায় আমাদের বাড়িতে এসে কথা বলার জন্য সিএনজিতে উঠিয়ে রাস্তায় এনে মা’রপি’ট করে।প্রে’মিক রঞ্জন তাদের ভালবাসার কথা স্বীকার করে জানান, আমার সঙ্গে খারাপ আ’চরণ করায় মা’রপি’ট করেছি। স্থানীয় পথচারী রফিকুল ইসলাম জানান,

দুইজন সাংবাদিকের সহায়তায় মেয়েটি অ’ত্যাচারী প্রে’মিক রঞ্জনের হাত থেকে রেহায় পেল। বাজিতপুর থানার এসআই মো. শরিফুল ইসলাম জানান, ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল বাংলাবাজারের নিকট থেকে প্রে’মিক রঞ্জন সূত্র’ধরকে আ’টক ও ত’রুণীকে উ’দ্ধার করে থানায় নিয়ে আসি।bdmorning