ভক্তদের নিরাশ করবেন না মাহফুজুর রহমান, গান শোনাবেন এই ঈদেও

বৃহস্পতিবার, আগস্ট ১, ২০১৯ ৬:১৫ অপরাহ্ণ

স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান নানা গুণে গুণান্বিত। সংগীতের প্রতিও তার রয়েছে অসম্ভব ভালোবাসা। এ কারণে তিনি নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে ২০১৭ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। তার কণ্ঠে একক সংগীতানুষ্ঠানটি প্রচারে আসার পর রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়। আলোচনা, সমালোচনায় ভেসে গিয়েছিলেন তিনি।

তবুও নিজের গান ও গায়কীর প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। বলেছিলেন কারো সমালোচনায় গান ছেড়ে দেয়ার পাত্র তিনি নন। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’। গত বছর প্রচার হয় ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার। এ বছর ঈদুল ফিতরে প্রচারিত হয় তার একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইল শুভ কামনা’। মোট ১০টি গান গেয়ে মাহফুজুর রহমান ভক্তদের সামনে নিজেকে মেলে ধরেন।

জানা যায়, আসন্ন কোরবানির ঈদেও তিনি ভক্তদের নিরাশ করবেন না। এবারও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন তিনি। এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে অনুষ্ঠানটি। খোঁজ নিয়ে জানা গেল, এরইমধ্যে বেশ কয়টি গানের রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষ হয়েছে। জনপ্রিয় গীতিকবিদের লেখা গানগুলোতে সুর ও সংগীতায়োজনেও থাকবে চমক। থাকবে মেলোডি ধাঁচের প্রেম-বিরহের কিছু গান।

অনুষ্ঠানের সবকটি গান চূড়ান্ত হলে এর নামকরণ করা হবে। এটিএন বাংলা আশা করছে, গত ঈদের মত এবারো গান দিয়ে মাতিয়ে রাখবেন মাহফুজুর রহমান।