ব্যারিস্টার সুমনের পক্ষ নিয়ে দেশবাসীর উদ্দ্যেশে যা বললেনঃ এস এম জাকির

বুধবার, জুলাই ২৪, ২০১৯ ১২:২৯ অপরাহ্ণ

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সেক্রেটারি এস এম জাকির হোসেন তিনির ভেরিফাই ফেসবুক পেজে ব্যারিস্টার সুমনের মা’মলা নিয়ে সহযোগিতার আহবান জানিয়ে বলেন সবার উচিত সুমন ভাইয়ের পাশে দাড়ানো, অন্যতায় আর কেউ বিপদে পাশে দাড়ানোর সাহস করবে না,তিনির পোস্টটি হুবহু তুলে ধরলাম

ফেসবুকের একটা সমস্যা হল ফেসবুক আইডি বা পেজ ক্লোন করা যায়। ছবি এবং অন্য তথ্য ব্যবহার করে যে কেউ যে কোনো প্রান্ত থেকে হুবহু আইডি বা পেজ তৈরি করতে পারে।

আমা’র নামেও অনেক পেজ ও আইডি ফেসবুকে পাওয়া যায়। অথচ আমা’র পেজটি ভেরিফাইড এবং আইডির ফলোয়ার সাড়ে ৪ লাখের বেশি।

এক্ষেত্রে অসংখ্য আইডি বা পেজের মধ্যে একটু বুদ্ধি খাটালেই সহ’জে বোঝা যায় কোনটা আমা’র রিয়েল আইডি বা পেজ। আমি অনেক চেষ্টা করেও ওই আইডিগুলোর একটাও বন্ধ করতে পারিনি। এখন প্রশ্ন হচ্ছে যারা ফেইক আইডি বা পেজগুলো খুলেছে তারা অবশ্যই অসৎ উদ্দেশ্য নিয়ে খুলেছে।

তাই ওসব আইডি থেকে যদি বি’ভ্রান্তিকর কোনো স্ট্যাটাস বা ইনবক্স করা হয় অবশ্যই এটার জন্য আমি দায়ী থাকবো না। কোনো বুদ্ধিমান মানুষ এই ব্যাপারে আর দ্বিতীয় প্রশ্ন করবে না।

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন একজন ভালো আইনজীবী তাঁর মাধ্যমে সারা বাংলাদেশে অনেক ভালো কাজ সমাজসেবামূলক কাজ হয়েছে, যিনি সাহসিকতার সাথে অনেক জটিল সমস্যায়ও মানুষের পাশে দাড়িয়েছেন, আমাদের সবার উচিত সুমন ভাইয়ের পাশে দাড়ানো, অন্যতায় আর কেউ বিপদে পাশে দাড়ানোর সাহস করবে না,