নয়নের বাসায় মিলল মিন্নির ব্যবহারকারী জিনিসের যে সব আলামত

বুধবার, জুলাই ১৭, ২০১৯ ৮:৪৫ পূর্বাহ্ণ

রিফাত হ’ত্যা ঘটনায় অনেক জল্পনা কল্পনা শেষে গ্রে’ফতার করা হয়েছে ত্র স্ত্রী’ মিন্নিকে। গতকাল মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে তাকে গ্রে’ফতার করে পু’লিশ লাইনে নেওয়া হয়। প্রথম দিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পু’লিশ লাইনে নিলেও প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ পরেই তাকে গ্রে’ফতার দেখানো হয়।

রিফাত হ’ত্যা ঘটনায় তার স্ত্রী’ যে জড়িত থাকতে পারে তা সিসি টিভি ফুটেজ দেখেই অনেকটা নিশ্চিত হয়েছিল পু’লিশ। তবে খুব একটা প্রমান না থাকায় গ্রে’ফতার করতে পারেনি। তবে পরবর্তীতে পু’লিশের গো’পন তথ্যের ভত্তিতে তাকে গ্রে’ফতার করা হয়।

অ’পরদিকে নয়নের মা প্রথম দিকে মুখ না খুললেও পড়ে মিন্নির বিপক্ষে কথা বলেন এবং পু’লিশকে তার বাড়ি তল্লা’শি করতে সহায়তা করেন। আর সেই তল্লা’শি চালাতে গিয়েই নয়নের বাড়িতে পাওয়া গেছে মিন্নির ব্যবহিত কিছি জিনিস। নয়নের মা আরও বলেন যে মিন্নিকে রিফাত কলেজে নামিয়ে দিয়ে যাওয়ার পর মিন্নি কলেজে না গিয়ে নয়নের বাড়িতে চলে আসতো।

পড়ে আবার কলেজের সময় শেষ হওয়ার আগেই কলেজে চলে যেত। যাতে রিফাত বুঝতে না পারে মিন্নি কথায় গিয়েছিল। এই দিকে মামলার এজাহারভুক্ত ছয় আ’সামিসহ ১৩ জনকে গ্রে’প্তার করা হয়েছে। তাদের মধ্যে ১০ জন আ’দালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে.

মামলার দুই নম্বর আ’সামি রিফাত ফরাজীসহ বাকি তিন আ’সামি এখনো রিমান্ডে আছে। মামলার এজাহারভুক্ত পাঁচ আ’সামি এখনো গ্রে’প্তার হয়নি। পু’লিশ বলছে, তাদের গ্রে’প্তারের চেষ্টা চলছে।