ডা. সেব্রিনা ফ্লোরা কোয়ারেন্টাইনে

বুধবার, এপ্রিল ১৫, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

আইইডিসিআরের পরিচালক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা কোয়ারেন্টাইনে আছেন বলে জানা গেছে। তার একজন স্টাফ করোনা আক্রান্ত হওয়ার কারণে তিনি কোয়ারেন্টাইনে যান। অবশ্য কোয়ারেন্টাইনে যাওয়ার সময় তার রক্ত পরীক্ষা করা হয়েছে।

রক্ত পরীক্ষায় করোনা শনাক্ত হয়নি। রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু তারপরও ডা. সেব্রিনা ফ্লোরা কোয়ারেন্টাইনে আছেন। তিনি ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন বলে স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।

অবশ্য ১৪ দিন কোয়ারেন্টাইন শেষে তাকে আরেকবার রক্ত পরীক্ষা করতে হবে। উল্লেখ্য যে, সেব্রিনা ফ্লোরা ফেব্রুয়ারি মাসের তৃতীয় সপ্তাহ থেকে বাংলাদেশে করোনারে দেশ ও বৈশ্বিক পরিস্থিতি নিয়ে প্রেস ব্রিফ্রিং শুরু করেন।

তিনি দ্রুত জনপ্রিয়তা লাভ করেন। ৮ মার্চ প্রথম করোনা শনাক্ত হলে তিনি প্রথম প্রেস ব্রিফ্রিং করেন। করোনা আক্রান্তের সারাদেশের খবর সংগ্রহ করে প্রেস ব্রিফিং করে পাদপ্রদীপে এসেছেন।তার মার্জিত বক্তব্য এবং তথ্য উপাত্ত সংগ্রহ করে পরিবেশনা সাধারণ মানুষের মধ্যে প্রশংসা পেয়েছে।

গত দুইদিন ধরে তিনি গণমাধ্যমে অনুপস্থিত। সংবাদ মাধ্যমে তাকে দেখা যাচ্ছে না। এই প্রেক্ষিতেই প্রশ্ন উঠেছিল যে, ডা. সেব্রিনা ফ্লোরা কোথায়? অবশেষে জানা গেল যে তিনি কোয়ারেন্টাইনে আছেন। সূত্র: বাংলা ইনসাইডার