ছবি দেখে যদি বিশেষ অঙ্গ দাঁড়িয়ে যায়, পুলসিরাত কীভাবে পার করবেন? : শবনম ফারিয়া (ভিডিও)

শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০১৯ ৫:৫১ অপরাহ্ণ

বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। যদিও তিনি এখন আর ছোট পর্দায় সীমাবদ্ধ নন, বড় পর্দায়ও যাতায়াত শুরু করেছেন। ইতোমধ্যে তার করা দেবীতে মুগ্ধ হয়েছেন ভক্তরা। সম্প্রতি মাসুদ রানা শোতে বিচারক হয়ে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।

যদিও এ বিষয়ে যুক্তিও দেখিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে। যেখানে তিনি তার ভক্তদের উদ্দেশ্যে কঠিন ভাষায় কিছু কথা বলেছেন। তার একটি ছবিতে কিছু বাজে মন্তব্যের জন্য তিনি এ ভিডিওট করেন বলে জানান।

এ সময় ভিডিওতে তিনি বলেন, একটি ছবি আপলোড করেছিলাম ফেসবুক পেজে। সেখানে অনেকেই মন্তব্য করেছেন। কিছু মন্তব্য দেখে আমি সত্যি অবাক। আমার এডমিন সে এসব ডিলেট করছিল, কিন্তু আমি না করলাম। আমি আসলে দেখতে চাই, মানুষ কতটুকু নিচে নামতে পারে।

তিনি আরো বলেন, একটা ফুলহাতা জামা পরা সারা শরীর ঢাকা মেয়ের ছবি দেখার পরও যদি আপনাদের বিশেষ অঙ্গ দাঁড়িয়ে যায়, তাহলে এ ঈমান নিয়ে আপনারা পুলসিরাত কীভাবে পার করবেন? এ সময় তিনি সেসব ভক্তদের বলেন, আপনারা এককাজ করেন ফেসবুকে যত মেয়েদের ফলো করছেন, সবাইকে আনফলো করে দেন।

মডেলদের তো ভুলেও ফলো করবেন না। বাজে মন্তব্য করবেন না। কে বুকে ওড়না দিল, কে দিল না সেটা নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন?somoynews.tv