করোনা আক্রা’ন্ত হওয়ায় স্ত্রীকে পাঁচতলা থেকে ফেলে দিলেন স্বামী

বৃহস্পতিবার, জুন ২৫, ২০২০ ২:১৬ অপরাহ্ণ

করোনায় আক্রা’ন্ত হওয়ায় মিশরীয় এক ব্যক্তি স্ত্রীকে পাঁচতলা থেকে ফেলে দিয়েছেন। বহুতল থেকে পড়ে আহ’ত হওয়া ২৫ বছর বয়সী ওই তরুণীকে প্রতিবেশীরা উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে তার মে’রুদ’ণ্ডে অ’স্ত্রো’প’চার করা হয়েছে। এ ঘ’টনায় স্বামীকে আ’টক করে কা’রা’গারে পাঠানো হয়। গোটা ঘ’টনায় তদ’ন্ত করছে পুলিশ।

বৃহস্পতিবার আরব নিউজের প্রতিবেদনে বলা হয়, স্ত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় অভিযুক্ত ওই স্বামীর বি’রু’দ্ধে হ’ত্যাচে’ষ্টা মা’মলা দায়ের করা হয়েছে। ওই নারীর সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করছে আ’ইনশৃ’ঙ্খলা বাহিনী। স্ত্রীর জ’বানব’ন্দি নেওয়ার পর স্বামীর বিচার কাজ শুরু হবে।

তবে প্রাথমিক জি’জ্ঞা’সাবা’দে ওই নারীর স্বামী পুলিশকে জানিয়েছে, স্ত্রীর সঙ্গে তার প্রায়ই দা’ম্পত্য ক’ল’হ চলত। এমনকি তারা পৃথক হওয়ারও সিদ্ধান্ত নিয়েছিলেন। এর মধ্যেই তিনি জানতে পারেন, স্ত্রী করোনায় আ’ক্রা’ন্ত।

এ নিয়ে আবার ক’ল’হ হলে তাকে (স্ত্রী) পাঁচ তলা থেকে ফেলে দেন তিনি। অ’ভিযু’ক্ত বলেন, আমি করোনায় আক্রা’ন্ত হওয়ার ভ’য় পেয়ে গিয়েছিলাম। পরপর তিনবার টেস্ট করলেও তার পজিটিভ আসে। আমি তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলি। সে এটি প্র’ত্যাখ্যা’ন করে। পরে তাকে ফেলে দেই।