ইমরান খান শুধু মাত্র পাকিস্তানের নন, তিনি পুরো মুসলিম বিশ্বের নেতা

মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯ ৭:৫৬ পূর্বাহ্ণ

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইম’রান খান জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিবেশনে ঐতিহাসিক এক ভাষণ দিয়েছেন। তার বক্তব্যকে স্বাগত জানিয়ে প্রশংসায় ভাসিয়েছেন পাকিস্তানের চলচ্চিত্রাঙ্গনের অনেক তারকা। নববিবাহিত তারকা অ’ভিনেতা হামযা আলি আব্বাসি প্রধানমন্ত্রী ইম’রান খানকে সকল মু’সলমানের নেতা হিসেবে আখ্যা দিয়েছেন।

এছাড়া ফখরে আলম, শান শহিদ, ফারহান সাইয়ীদসহ আরো অনেকেই ইম’রান খানকে প্রশংসায় ভাসিয়ে টুইট করেছেন। হামযা বলেন, প্রধানমন্ত্রী ইম’রান খানকে আমাদের নেতা বানানোর জন্য আল্লাহর প্রতি অশেষ কৃতজ্ঞতা।

ইম’রান খান প্রমাণ করেছেন যে, তিনি কেবল পাকিস্তান ও কাশ্মীরের নেতা নন, সমস্ত মু’সলমানের নেতা তিনি এবং ইস’লামের অন্যতম বৃহত্তম কণ্ঠস্বর। আল্লাহ তাকে রক্ষা করো। পাকিস্তানি তারকা মাহিরা খান ইম’রান খানের বক্তব্য শুনে অ’বাক হয়ে গেছেন।

তিনি এক টুইট বার্তায় লিখেছেন, শেষ পর্যন্ত এই বক্তব্য শুনতে পেলাম। পিটিআই এর ইম’রান খান আমাদের গর্বিত করেছেন। ‘পাঞ্জাব নাহি জাউঙ্গি’ খ্যাত তারকা অ’ভিনেত্রী মেহউইশ হায়াত বলেন, আমাদের প্রধানমন্ত্রী জাতিসংঘের সাধারণ অধিবেশনে যে বক্তব্য দিয়েছেন, সেটা সত্যিই আশা জাগানিয়া।

আমাদের অ’ত্যন্ত গর্বের বিষয় যে, আমাদের এমন এক নেতা আছে, যিনি আমাদের সমস্যা বিশ্ব দরবারে তুলে ধরেন। এখন জাতিসংঘের উচিত কাশ্মীরে নি’র্যা’তনের অবসান ঘটানো এবং সেখানকার সমস্যা মিটিয়ে দেওয়াekusherbangladesh