আফ্রিদির থেকে নম্বর নিয়ে সাকিবকে ফোন দিয়ে যেসব বললেন শোয়েব আক্তার!

শনিবার, জুলাই ৬, ২০১৯ ৪:৪৬ অপরাহ্ণ

এবারের বিশ্বকাপে ব্যাট এবং বল হাতে তা*** দেখিয়েছেন সাকিব। তবে নিজে পারফর্ম করলেও দল যে সেমিতে কোয়ালিফাই করতে পারেনি। তাই সাকিবের আক্ষেপ যে থেকেই যায়। আর এই ব্যাপারেই জানিয়েছেন শোয়েব আক্তার নিজেই। নিজের ফেসবুক পেজেই শেয়ার দেন শোয়েব।

এই ব্যাপারে তিনি বলেন, আমি আফ্রিদি থেকে নম্বর নিয়ে সাকিবকে ফোন দিয়েছিকান। তাকে আমি অভিনন্দন জানিয়েছে। কিন্তু সাকিব আমাকে বললো শোয়েব ভাই আসলে কি নিজের দইল যদি কোয়ালিফাই না করতে পারে তাহলে নিজের এই ফর্ম দিয়ে কোন লাভ হবে না।’

উল্লেখ্য, বিশ্বকাপের গ্রুপ লিগের ম্যাচে ভারতীয় কিংবদন্তী শচীন টেন্ডুলকারের ৫৮৬ রানের রেকর্ড টপকে ৮ ম্যাচে ৬০৬ রান করলেন বাংলাদেশের সাকিব আল হাসান। ২০০৩-এর বিশ্বকাপের গ্রুপ লিগে শচীর করা ওই রেকর্ড রান পাকিস্তানের বিরুদ্ধে টপকে গেলেন বাংলাদেশি অলরাউন্ডার। তবে সেই বিশ্বকাপে শচীনের মোট রান ছিল ৬৭৩। যা শাকিবের পক্ষে আর টপকানো সম্ভব নয় বাংলাদেশ বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায়।

এ বারের বিশ্বকাপে বাংলাদেশের হয়ে তিন নম্বরে ব্যাট করতে নেমে দারুন সফল সাকিব। ৮ ম্যাচে ৭টি অর্ধশতরান রয়েছে তাঁর ঝুলিতে। এক বিশ্বকাপে সর্বাধিক অর্ধশতরানের রেকর্ড এটাই। যে রেকর্ডে তিনি যুগ্ম ভাবে রয়েছেন শচীনের সঙ্গে। ২০০৩ সালে শচীনের এক বিশ্বকাপে ৭টি অর্ধশতরান ছিল। শাকিব ছুঁয়ে ফেলেছেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার কুমার সঙ্গকারার অর্ধশতরানের কীর্তিও। দু’জনেরই বিশ্বকাপে সংগ্রহ ১২টি অর্ধশতরান।