আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড

শনিবার, আগস্ট ৩১, ২০১৯ ৮:০৭ পূর্বাহ্ণ

বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলার আগে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে আফগানরা। আগামী ১ ও ২ সেপ্টেস্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিসিবি একাদশের সাথে দুই দিনের প্রস্তুতি ম্যাচটি খেলবে রশিদ খানরা।

এদিকে আফগানরা যদি বাংলাদেশে খেলতে এসে টেস্টের আগে গা গরম করার পাশাপাশি প্রস্তুতি ম্যাচ খেলে, তাহলে সাকিব, মুশফিকরা কি একদিনের সীমিত ওভারের ফরম্যাট থেকে আবার টেস্টে ফেরার আগে অন্তত একটিও দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে না?

এর জবাব, হ্যাঁ খেলবে এবং সেটা প্রায় একই সময়ে মানে ৩০-৩১ আগস্ট শেরে বাংলায় দু’দিনের প্রস্তুতি ম্যাচ। আগামীকাল শুক্রবার সকাল ১০ টায় শুরু হবে সেই প্রস্তুতি ম্যাচ।

এই দু’দিনের ম্যাচ শেষ হওয়ার আগেই হয়ত আফগানিস্তানের সাথে টেস্টের দল ঘোষণাও হয়ে যেতে পারে। সব কিছু ঠিক থাকলে আগামীকাল ৩০ আগস্ট শুক্রবারই হয়ত দল চূড়ান্ত হয়ে যাবে। হয় আগামী কাল না হয় পরশু, শনিবারই আফগানিস্তানর সাথে টেস্টের দল ঘোষণা করা হবে।

টাইগারদের সম্ভাব্য স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম অমি, সৌম্য সরকার, মুমিনুল হক, মুশফিকুর রহীম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, খালেদ আহমেদ, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ/আবু জায়েদ রাহী।