অবশেষে মাত্র ১ পরিবর্তন নিয়ে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখুন বাদ পড়ছে কে

বুধবার, জুলাই ৩১, ২০১৯ ৫:৫০ পূর্বাহ্ণ

প্রথম দুই ম্যাচ হেরে ইতিমধ্যে শ্রীলংকার কাছে সিরিজ হেরেছে বাংলাদেশ। বুধবার তৃতীয় ম্যাচে হারলে হোয়াইটওয়াশের লজ্জা বরণ করতে হবে টাইগারদের। তবে তৃতীয় ও শেষ ওয়ানডেতে পরাজয়ের স্বাদ পেতে চান না তারা।

জয় নিয়ে দেশে ফিরতে চান সফরকারীরা। সেই লক্ষ্যে মাঠে নামতে চান তারা। চরম ভরাডুবি এড়াতে দলও সেভাবে সাজাতে চায় টিম ম্যানেজমেন্ট। বুধবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ধবলধোলাই এড়াতে নামবেন লাল-সবুজ জার্সিধারীরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়।

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে বাংলাদেশ একাদশে আসতে পারে এক পরিবর্তন। উইকেট পেস সহায়ক হওয়ায় বাদ পড়তে পারেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। দলে ঢুকতে পারেন পেসার রুবেল হোসেন। এ ছাড়া আর কোনো বদল আসার সম্ভাবনা নেই।

যথারীতি ওপেন করবেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। তিন নম্বরে নামবেন মোহাম্মদ মিঠুন। প্রিয় পজিশন চার ও পাঁচে খেলবেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

সাব্বির রহমান ছয়ে নেমে ফিনিশিং টাচ দেবেন। সাতে বাকিটা সারবেন মোসাদ্দেক হোসেন। আটে থাকছেন মেহেদী হাসান মিরাজ। স্পিন আক্রমণে নেতৃত্ব দেবেন তিনি। পেস অ্যাটাকে মোস্তাফিজুর রহমানের সঙ্গী হচ্ছেন রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।