অবশেষে কপাল পুড়ল: দলের ম্যানেজার পদ থেকে বাদ সুজন!

বৃহস্পতিবার, আগস্ট ২৯, ২০১৯ ৩:০৩ অপরাহ্ণ

এবার বুঝি কপাল পুড়তে যাচ্ছে জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের। তাকে বাদ দিয়ে অভিজ্ঞ নতুন কাউকে দলের ম্যানেজার হিসেবে নিয়োগ দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি বির্তকিত কাউকে গুরুত্বপূর্ণ এ দায়িত্বে রাখতে চায় না। শিগগিরই এ বিষয়ে বিজ্ঞপ্তি দেবে ক্রিকেট বোর্ড।বিষয়টি নিশ্চিত করেছেন দুই বোর্ড পরিচালক আকরাম খান ও জালাল ইউনুস।

খালেদ মাহমুদ সুজনকে দীর্ঘদিন ধরে ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছে। বিশ্বকাপের পর নিয়মিত কোচ স্টিভ রোডসকে বরখাস্ত করলে তার স্থানে তাকে ভারপ্রাপ্ত কোচ নিয়োগ দেন বিসিবি। তার অধীনে টাইগাররা শ্রীলঙ্ক সফর করে। সফরটি মোটেও ভালো কাটেনি টাইগারদের। সবকটি ম্যাচ হারে বাংলাদেশ।

হারের মধ্যেও ক্যাসিনোতে জুয়া খেলতে দেখা যায় তাকে। এনিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে বিতর্ক উঠে। তার এ নিয়োগ ও ভুমিকা নিয়েও প্রশ্ন উঠে। ক্যাসিনোতে এবারই প্রথম নয়, ২০১৫ সালের বিশ্বকাপে অস্ট্রেলিয়ার এক ক্যাসিনোতে দেখা যায় তাকে।

বিষয়টি নিয়ে কঠোর সমালোচনা হয় তার। এমন বির্তকিত ব্যক্তিকে কোচ রাখতে চায় না বিসিবি। তাই আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় সিরিজের জন্য নতুন ম্যানেজার নিয়োগ দেবে বিসিবি। নির্দিষ্ট একটি সিরিজ নয়। লম্বা সময়ের জন্য এ পরিকল্পনা বোর্ডের।

কিছুদিনের মধ্যে এ নিয়ে বিজ্ঞপ্তি দেবে বোর্ড। তবে, এ ক্ষেত্রে সাবেক ক্রিকেটারদের অগ্রাধিকার দেয়া হবে।সূত্র:ব্রেকিংনিউজ